মেনু নির্বাচন করুন

বিদেশ গমনেচ্ছুকদের নিরাপদ অভিবাসন নিশ্চিত করন

"দক্ষ হয়ে বিদেশে যাবে
অর্থ-সম্মান দুই-ই পাবো"
জনপ্রশাসন মন্ত্রণালয় এর মাননীয় প্রতিমন্ত্রী জনাব ফরহাদ হোসেন এমপি মহোদয়ের নির্দেশনাক্রমে মেহেরপুর জেলার মুজিবনগর উপজেলায় দক্ষশ্রমিক গড়ে তুলতে এবং বিদেশ গমনেচ্ছুকদের নিরাপদ অভিবাসন নিশ্চিত করার জন্য ০১.০৯.২০২০ তারিখ মুজিবনগর উপজেলায় উপজেলা পরিষদ মিলনায়তনে এবিষয়ে দক্ষতা ও সচেতনতামূলক প্রচার, প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রীর নির্বাচনী ইশতেহার ২০১৮তে প্রতি উপজেলা থেকে প্রতি বছর গড়ে ১০০০জন দক্ষ কর্মী বিদেশে কর্মসংস্থানের বিষয়ে উল্লেখ করা হয়েছে, যা বর্তমান সরকারের উন্নয়ন রূপরেখার অবিচ্ছেদ্য অংশ।
উপজেলা নির্বাহী অফিসার, মুজিবনগর জনাব সুজন সরকারের সভাপতিত্বে আয়োজিত এসেমিনারে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে সম্মানিত জেলা প্রশাসক, মেহেরপুর জনাব ড. মোহাম্মদ মুনসুর আলম খান মহোদয়ের পক্ষে মেহেরপুর জেলার সম্মানিত অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব তুষার কুমার পাল মহোদয় এবং রিসোর্স পারসন হিসেবে মেহেরপুর কারিগরী প্রশিক্ষণ কেন্দ্রের সম্মানিত অধ্যক্ষ জনাব মোঃ আরিফ হোসেন তালুকদার উপস্থিত ছিলেন।
উক্ত সেমিনারে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ, শিক্ষকবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীসহ সর্বমোট ৭০জন অংশগ্রহণকারী উপস্থিত ছিলেন।

Share with :

Facebook Twitter